সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, ঢাকা পোস্টের সমস্ত কলা কৌশলিকে অভিনন্দন জানাচ্ছি। আমরা এখন তিন প্রকারের সংবাদ দেখি। অনলাইন, ছাপা ও টেলিভিশন সংবাদ। মাল্টিমিডিয়া অনলাইন সাংবাদিকতার কারণে আমরা এখন সাথে সাথেই সব খবর পেয়ে যাই। এবং সাথে সাথেই আমরা বুঝতে পারি আমাদের কী করা উচিত। আমার মতো প্রশাসনের কর্মকর্তারা যারা কাজে কোনো ভুল হলে বুঝতে পারি। জনপ্রতিনিধিরা বুঝতে পারে তাদের কী করা উচিত। এসবই সম্ভব হয়েছে ডিজিটাল প্রযুক্তির উন্নতির কারণে। প্রধানমন্ত্রীর নির্বাচনী ইসতেহার অনুযায়ী আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের কেউ দমাতে পারেনি, পারবে না। 

বৃহস্পতিবার বিকেলে ঢাকা পোস্ট তিন বছরে পদার্পণ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিন শহরের শহীদ জগৎ জ্যোতি পাবলিক লাইব্রেরিতে শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে জাকজমকপূর্ণভাবে দেশের প্রথমসারির অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

এনটিভির নিজস্ব প্রতিবেদক দেওয়ান গিয়াস চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি ইখতিয়ার উদ্দিন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও এটিএন নিউজের সুনামগঞ্জ  প্রতিনিধি পঙ্কজ দে, সাধারণ সম্পাদক ও চ্যানেল আই সুনামগঞ্জ প্রতিনিধি একেএম মুহিম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আরটিভি জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, সাধারণ সম্পাদক ও নিউজ টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন। 

বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, দুই বছর পেরিয়ে তিন বছরে ঢাকা পোস্ট। সদ্য জন্ম নেওয়া একটি শিশু ধীরে ধীরে বড় হচ্ছে। ইতোমধ্যে তারা অনেক খ্যাতি ও পুরস্কার অর্জন করেছে। ঢাকা পোস্ট আরও বড় পরিসরে যাক সেই কামনা করি। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আহসান জামিল আনাছ, চ্যানেল টুয়েন্টি ফোরের নিজস্ব প্রতিবেদক এ আর জুয়েল, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি সাইদুর রহমান আসাদ, স্থানীয় গণমাধ্যমকর্মী, থিয়েটার সুনামগঞ্জ ও বাতিঘর সংস্কৃতি চর্চা কেন্দ্রের সদস্যরা। 

সোহানুর রহমান সোহান/এমএএস