হবিগঞ্জের বাহুবলে বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বাগানবাড়িতে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। 

হবিগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক সাকরিয়া হায়দার ঢাকা পোস্টকে তিনটি মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি  ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বাগানবাড়িতে যায়। সেখানে গিয়ে হবিগঞ্জ-সিলেট বিরতিহীন বাসটি রাস্তায় উল্টে থাকতে দেখা যায়। এরপর তিনটি মরদেহ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আর আহতরা হবিগঞ্জ ও বাহুবলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, এখন পর্যন্ত সদর হাসপাতালে প্রায় ২০ জন আহত রোগী এসেছেন। এর মধ্যে ৭-৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ও ঢাকায় পাঠানো হয়েছে।

আহতরা জানান, ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসকে ওভারটেক করতে যায় হবিগঞ্জ-সিলেট বিরতীহীন এক্সপ্রেস। এ সময় এনা বাসের ধাক্কায় বিরতীহীন বাসটি উল্টে যায়।

আজহারুল/এমএএস/আরএআর