নাটোরের সদর উপজেলার এক নারীর ভুলে বিকাশের অন্য নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করেছে পুলিশ। খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়ার তত্ত্বাধায়নে বিকাশে অন্যত্র চলে যাওয়া ৩৭ হাজার ৮৭৫ টাকা উদ্ধার করে প্রকৃত মালিক ওই নারীর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। 

ভুক্তভোগী নাটোরের সদর উপজেলার আগাদিঘা এলাকার বাসিন্দা মনোয়ারা বেগম। তার প্রবাসী স্বামী কাঙ্ক্ষিত নম্বরের পরিবর্তে ভুলবশত ওপর একটি বিকাশ নম্বরে ৩৭ হাজার ৮৭৫ টাকা পাঠিয়ে দেন। পরে মনোয়ারা বেগম নাটোর থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিকাশ নাম্বারটি যাচাই করে দেখা যায় সেটি মাটিরাঙ্গা থানার আওতাভুক্ত এক ব্যক্তির। পরে নাটোর থানা পুলিশ বিষয়টি মাটিরাঙ্গা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতারিত হওয়া ৩৭ হাজার ৮৭৫ টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন। 

মনোয়ারা বেগম বলেন, ভুল নম্বরে যাওয়া টাকা ফিরে পেয়ে আমি খুবই খুশি। দ্রুত সময়ের মধ্যে টাকা উদ্ধার করে দেওয়ার জন্য মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে আমি কৃতজ্ঞ।

জাফর সবুজ/আরকে