চাঁপাইনবাবগঞ্জের নাচোলে প্রাইভেট কারের ধাক্কায় আব্দুল মান্নান (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে আমনুরা-নাচোল সড়কের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের শরিপুকুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর এলাকার মৃত আকরাম আলীর ছেলে। আহতরা হলেন- দুর্ঘটনায় নিহত আব্দুল মান্নানের স্ত্রী সুলেখা বেগম (৩৬), তার মেয়ে মোসা. মরিয়ম খাতুন (১৫), চর ইসলামাবাদ এলাকার মৃত ইয়াস উদ্দিনের ছেলে মো. হুমায়ন কবির (৪৫), তার মেয়ে মোসা. ফাতেমা খাতুন (১৬) এবং একই এলাকার হাইউল ইসলামের মেয়ে মোসা. সালমা খাতুন (১৬)।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরার দিক থেকে নাচোল উপজেলার দিকে একটি চার্জার ভ্যানে করে বেশ কয়েকজন যাত্রী যাচ্ছিলেন। নাচোল উপজেলার লক্ষ্মীপুর মোড় এলাকায় এলে বিদ্যুৎচালিত ভ্যানের চাকা খুলে যায়। এ সময় একটি প্রাইভেট কার পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল মান্নান মারা যান। এ সময় গুরুতর আহত হন আরও ৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নাচোল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় কাউকে আটক করতে না পারলেও প্রাইভেট কারটি আটক করা হয়েছে। প্রাইভেট কারের সামনে ডাক্তারের স্টিকার লাগানো রয়েছে। পরিচয় চিহ্নিত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো. জাহাঙ্গীর আলম/এমজেইউ