কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমার কাছে আওয়ামী লীগও যা বিএনপিও তা। নৌকা বানিয়েছিল টাঙ্গাইলের মানুষ, তাও নিয়া গেছে। ধানের শীষ বানিয়েছে মাওলানা ভাসানী, তাও বিএনপি নিয়ে গেছে। গামছা বানিয়েছে টাঙ্গাইলের মানুষ, একদিন হয়তো টাঙ্গাইলের মানুষের কাছ থেকে গামছাও লুট হতে পারে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে এক জনসভায় তিনি এ কথা বলেন।

বর্তমান সরকারের মন্ত্রীদের সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, কয়েকদিন আগে আইনমন্ত্রী বলেছেন- ‘খালেদা জিয়ার রাজনীতি করতে কোনো অসুবিধা নেই’। এটা তিনি বলতে পারেন না। আইনমন্ত্রী হয়ে তিনি বেআইনি কথাবার্তা বলেন।

‘বর্তমান বাংলাদেশের চেয়ে পাকিস্তানই ভালো ছিল’- সম্প্রতি করা বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রতিবাদ করে তিনি বলেন, তাহলে আপনি (মির্জা ফখরুল) কালই পাকিস্তান চলে যান। এদেশের আলো-বাতাস গ্রহণের অধিকার আপনার নেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি জহির উদ্দিন। এতে আরও বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার ও সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন। 

অভিজিৎ ঘোষ/কেএ