বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, এই সরকার অচিরেই বিদায় হবে। বিদায়ের পর তারা যত দুর্নীতি করেছে তা জনসম্মুখে প্রকাশ করতে হবে এবং জনগণের লোটপাটকৃত সম্পদ আমরা আমাদের দেশে ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ। অন্যায় ও অবৈধভাবে যে ধন-সম্পদ তারা করেছে সেগুলো নিয়ে নিতে হবে। 

জামালপুরে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু তিনি এসব কথা বলেন।

শনিবার (২৫ ফেব্রুয়ার) দুপুর সাড়ে ১২টার দিকে জামালপুর শহরের বাইপাস মোড়ে জেলা বিএনপি আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন। বক্তব্য শেষে পদযাত্রা শুরু হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। বিদ্যুৎ-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ পদযাত্রা করা হয়।

আব্দুল আউয়াল মিন্টু আরও বলেন, এই সরকার জানে ভোট ডাকাতি আর চুরি। শুধু চুরি করলে কাজ হবে না, ডাকাতি করা ছাড়া এ সরকার কোনো দিন, কোনো কালে, কোনো সময় বাংলাদেশে আর ক্ষমতায় আসতে পারবে না। বাংলাদেশের জনগণ আর আপনাদের দেখতে চায় না। বাংলাদেশের জনগণ আপনাদের বিচার চায়। ভোট চুরির জন্য, ভোট ডাকাতির জন্য, অন্যায়, অবিচার, অত্যাচার করার জন্য, মানুষের ধন-সম্পদ লুণ্ঠন করার জন্য। অতএব অতিসত্বর পদত্যাগ করুন।

জেলা বিএনপির সভাপতি মো. ফরিদুল কবীর তালুকদার শামীমের সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ ওয়ারেছ আলী মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল প্রমুখ।

আরএআর