বগুড়ার ধুনট উপজেলার চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেপ বাদশাসহ সাতজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করায় আবু ছালাম নামে এক ব্যবসায়ীকে মারধর করার অভিযোগ উঠেছে আলেপ বাদশার ছেলে খোকন মিয়ার বিরুদ্ধে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। খোকন মিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে গোপনীয় সহকারী (সিএ) পদে চাকরি করেন।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চিকাশি গ্রামের আলেপ বাদশার সঙ্গে একই এলাকার সুলতানহাটা গ্রামের ব্যবসায়ী আবু ছালামের দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। এ বিরোধের জেরে ১০ দিন আগে আলেপ বাদশা গ্রুপের রাকিব ও জিহাদ মাদকদ্রব্য সেবন করে আবু ছালামের ভাই শরিফকে মারধর করে। এছাড়া শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে চিকাশি মফিজ মোড় এলাকায় আবু ছালামের ভাতিজা সাকিবুল ইসলাম জুবায়েরসহ ৪ জনকে মারধর করে আলেপ বাদশার লোকজন। তাদের মারধরে জুবায়ের, নুরে আলম, পায়েল ও সুমন আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় ব্যবসায়ী আবু ছালাম বাদী হয়ে আজ রোববার সকালে থানায় লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগে আলেপ বাদশা ও তার ছেলে খোকন মিয়াসহ সাতজনকে আসামি করা হয়েছে। এ অবস্থায় ব্যবসায়ী আবু ছালাম আজ দুপুরের দিকে উপজেলা পরিষদে ব্যক্তিগত কাজের জন্য গেলে সেখানে খোকন মিয়া তাকে মারধর করেন। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যানের সিএ খোকন মিয়া বলেন, কার্যালয়ের সামনে এসে গালিগালাজ করায় তার সঙ্গে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। তাকে মারধরের অভিযোগ সঠিক নয়।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ব্যবসায়ীর অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

আলমগীর হোসেন/এমজেইউ