ফাইল ছবি

কুমিল্লায় মোটরসাইকেল দুর্ঘটনায় মোশাররফ (২৪) ও রিয়াজুল ইসলাম রাসেল (২৩) নামের দুই যুবক নিহত হয়েছেন। বুধবার (১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুরের কচুয়া উপজেলার বজরিখোলা এলাকার মৃত ইসমাঈল মুন্সির ছেলে রোমানিয়া প্রবাসী রিয়াদুল ইসলাম রাসেল (২৪) এবং কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ লক্ষ্মীপুর এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে মো. মোশাররফ হোসেন (২৫)। রাতে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার। 

ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বুধবার রাতে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় সড়কের ওপর একটি মোটরসাইকেলসহ দুই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ধারণা করা হচ্ছে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান তারা। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। তবে ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটেছে তার সঠিক কারণ জানা যায়নি। মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ তদন্ত করছে। তদন্তের পর বিস্তারিত জানানো হবে। 

আরিফ আজগর/আরকে