বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের দাম বৃদ্ধিও সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। কেবল কি ইউক্রেন-রাশিয়া যুদ্ধ ও কোভিড দেশের এমন পরিস্থিতির জন্য দায়ী, মোটেও নয়। এজন্য দায়ী ওই বাজার সিন্ডিকেট ও মুষ্টিমেয় আমলা গোষ্ঠী। সামরিক বেসামরিক আমলার হাতে বাংলাদেশের সমস্ত ক্ষমতা, সমস্ত ধন সম্পদ, রাজনৈতিক ক্ষমতা আজকে কেন্দ্রীভূত হয়ে গেছে। 

শনিবার সাতক্ষীরায় একটি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেন উন্নয়নের কথা। আমরা অস্বীকার করি না। মেট্রোরেল হয়েছে, ট্যানেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে ও পদ্মাসেতু হয়েছে। আমরা সবকিছু দেখি বলি জয় বাংলা। এর থেকে ভালো দেশ, সুন্দর দেশ আর নাই। জয় বাংলা যখন ইনজয় বাংলা হয়ে যায় তখন সেটা আর জয় বাংলা থাকে না। তখন সেটা হয়ে যায় কিছু মুষ্টিমেয় লোকের স্লোগান মাত্র। 

শনিবার (৪ মার্চ) বিকেলে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি মহিবুল্লাহ্ মোড়লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাহিমুল হক কিসলুর সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য রাখেন পলিটব্যুরোর সদস্য সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ্সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সোহাগ হোসেন/এমএএস