মাদারীপুরের শিবচরে ইটবোঝাই ট্রলির ধাক্কায় শরীফ হোসেন (২৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ৫ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রোববার (৫ মার্চ) সকাল ১১টার দিকে শিবচরের চরশ্যামাইল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত শরীফ হোসেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ফজলুল হকের ছেলে। এখন পর্যন্ত আহত ব্যক্তিদের এখনো নাম-পরিচয় যানা যায়নি।

স্থানীয় ও শিবচর থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে শরীফ হোসেন ও অন্যান্য শ্রমিকেরা নসিমন (শ্যালো ইঞ্জিন চালিত থ্রি হুইলার) গাড়িতে করে শিবচর থেকে চরশ্যামাইলের উদ্দেশ্যে রওনা হন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি নসিমনটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে শরীফ নিহত হন। আহত হন ৫ শ্রমিক। প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে ফরিদপুর ও ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নসিমন ও ট্রলিটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে কোনো চালককে আটক করা যায়নি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

রাকিব হাসান/আরকে