আল্লাহ সত্য হলে, চন্দ্র-সূর্য ও মানুষ সত্য হলে বিএনপির ১০ দফার জয় হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান।

শনিবার (১১ মার্চ) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলা বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

ফজলুর রহমান বলেন, বর্তমান সরকার গণতন্ত্র মানে না। তাদের মনুষ্যত্ব-বিবেক নেই। যে কোনো সময় মানুষের বুকে গুলি চালাতে পারে। মানুষ হত্যা করতে পারে। বিএনপি এখন ওয়ার্ম আপ করছে। রোজার পর ১০ দফা থেকে এক দফা ঘোষণা করা হবে।

তিনি বলেন, নির্দলীয় সরকারের অধীনে এ দেশে নির্বাচন হবে। তত্ত্ববধায়ক সরকার ছাড়া এ দেশে কোনো দিন সমস্যার সমাধান হবে না। স্বাধীন দেশ মানে গণতন্ত্র আর গণতন্ত্র মানে ভোটাধিকার। বর্তমানে দেশের মানুষ স্বাধীন নয়। জোর করে স্বাধীনতা হরণ করা হয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ খেতে পারছে না।

এ সময় বিভিন্ন স্লোগানে স্লোগানে নেতাকর্মীরা মিছিল নিয়ে মানববন্ধনে যোগ দেন। এছাড়াও বিভিন্ন ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডে প্রতিবাদী স্লোগান লিখে অংশগ্রহণ করেন নেতাকর্মীরা।

মানববন্ধনে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা সভাপতি শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সভাপতি জালাল মোহাম্মদ গাউস, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক খালেদ সাইফুল্লাহ সোহেলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দেন।

এসকে রাসেল/আরএআর