মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী, গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের গাড়ির শো-রুমে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে সনিরাজ কার প্যালেস নামে গাড়ির শো-রুমে এ হামলার ঘটনা ঘটে। 

রকিব সরকার জানান, শুক্রবার ভোর ৫টার দিকে ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে একদল উচ্ছৃঙ্খল লোক সনিরাজ কার প্যালেস নামে তার একটি গাড়ির শো-রুমে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। হামলাকারীরা তার শো-রুমের গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাবপত্র, দরজা জানালার কাচ এবং টেবিল চেয়ার ভাঙচুর করে শো-রুমের সাইনবোর্ড খুলে নেয়। দুর্বৃত্তরা তার অফিস কক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

শোরুমে ভাঙচুর

বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান জানান, ৯৯৯ এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। সেখানে গিয়ে দুর্বৃত্তদের কাউকে পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ রিসিভ করেননি।

স্ত্রী মাহিয়া মাহিকে নিয়ে পবিত্র ওমরা পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন তিনি। আগামীকাল শনিবার দেশে ফিরবেন তারা।


শিহাব খান/আরকে