নোয়াখালীর চাটখিলে এক হাজার ২০০ শ্রমিকের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। 

শনিবার (২৫ মার্চ) জেলা পরিষদ মিলনায়তনে ইউনিয়ন ও পৌরসভার শ্রমিকদের মাঝে এসব চাটখিলে শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ 
করা হয়।

মাহে রমজান উপলক্ষ্যে চাটখিল জেলা পরিষদ মিলনায়তনে ১২০০ শ্রমিকদের মাঝে চাল, ডাল, তেল, খেজুর, মুড়ি, সেমাইসহ বিভিন্ন ইফতার ও খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির। 

এর আগে, মিলনায়তনে চাটখিল উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইসমাইল হোসেন তরুণের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাজিব হোসেন রাজুর সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আজম খসরু।

জাহাঙ্গীর কবির ঢাকা পোস্টকে বলেন, শ্রমিক মজুর মেহনতি মানুষের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তিনি কাজ করে যাচ্ছেন। শ্রমিকদের পাশে দাঁড়াতে আমি নগদ অর্থ ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। শ্রমিকদের কষ্ট কিছুটা লাঘব করতে আমার এ ক্ষুদ্র আয়োজন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবিব সমির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, পৌর প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু প্রমুখ। 

হাসিব আল আমিন/ওএফ