বাগেরহাটের মোংলায় নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোংলা পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, উপজেলা ছাত্রশিবিরের সভাপতি ওমর ফারুক, মিঠাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড জামায়াতের সহসভাপতি লুৎফর আমির, ছাত্রদল নেতা মো. মুজাহিদ, যুবদল নেতা শফিকুল শেখ ও জিয়ার শেখ।

এ বিষয়ে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের কারো নামে কোনো মামলা কিংবা জিডি পর্যন্ত নেই। বিনা উসকানিতে ও কোনো কর্মসূচি ছাড়াই ইফতার ও তারাবির সময় এসব নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ অহেতুক বিএনপি নেতাকর্মীদের আটক করছে বলে দাবি স্থানীয় বিএনপির।

মোংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, সোমবার (২৭ মার্চ) সকালে গ্রেপ্তারকৃতদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। আগের নাশকতার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। ওইসব নাশকতার মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এমজেইউ