সিরাজগঞ্জের শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে তেলবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অটোরিকশার আরেক যাত্রী।

মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বাঘাবাড়ি এলাকার শহীদ ফিলিং স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক আব্দুল হাই (৩০) উপজেলার নরিনা ইউনিয়নের নববিলা গ্রামের আব্দুস সালামের ছেলে। অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারের পরে উপজেলার শহীদ ফিলিং স্টেশনের সামনে তেলবাহী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালকসহ দুইজন মারা যান। গুরুতর আহত অবস্থায় মিজানুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে।

শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকটি আটক করা যায়নি। ট্রাক ও চালককে আটকে অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ আগামীকাল সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

শুভ কুমার ঘোষ/এমজেইউ