নরসিংদীর পলাশে কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে পলাশ উপজেলার  টঙ্গী-পাঁচদোনা সড়কের টান ঘোড়াশালের নাজমুল সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

পলাশ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সাদিকুর বারি ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিকেলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে পৌঁছায়। ঘটনাস্থল থেকে পংকজ নাথ নামে ৩০ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার চুয়ারিখলা গ্রামের শুনিন্দ্র চন্দ্র নাথের ছেলে। 

সাদিকুর বারি বলেন, ইতোমধ্যেই নিহত পংকজের মরদেহ আমরা পলাশ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। এছাড়া গুরুতর আহত অবস্থায় দুইজন পুরুষ ও এক নারীকে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করি। কিছুক্ষণ আগে এক নারী মারা গেছেন। আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। তারা সকলেইঅটোরিকশার ভেতরে ছিলেন। 

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস জানান, বিকেলে নরসিংদী সদরের পাঁচদোনা মোড় থেকে থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা ঘোড়াশাল পৌরসভার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি টান ঘোড়াশাল এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি মাইক্রোবাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। 

আরএআর