চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের ধাক্কায় আব্দুল মতিন (৫৫) নামে এক অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর সদস্য নিহত হয়েছেন। বুধবার (৫ এপ্রিল) সকাল ৯টার দিকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে আব্দুল মতিন সকাল ৮টার দিকে রহনপুর লতিফুর রহমান ফিলিং স্টেশনে মোটরসাইকেলে পেট্রোল নিতে গিয়ে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। তিনি গোমস্তাপুর উপজেলার লক্ষীপুর গ্রামের মৃত ওয়ারেশ আলীর ছেলে ও অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর সদস্য ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টার দিকে লতিফুর রহমান ফিলিং স্টেশনে মোটরসাইকেলে পেট্রোল নেওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন  আব্দুল মতিন। এ সময় একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। 

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সকাল ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোমস্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। সড়কে বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জাহাঙ্গীর আলম/আরকে