নিহত আনিকুল ইসলাম অনিক

নওগাঁয় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় আনিকুল ইসলাম অনিক (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুর ১টার দিকে রাণীনগর-নওগাঁ আঞ্চলিকের সড়কের চকবুলাকি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ বছর নওগাঁ শহরের সীমান্ত পাবলিক স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। 

নিহত অনিক বগুড়ার আদমদিঘী উপজেলার সান্তাহার ইউনিয়নের কেল্লাপাড়া গ্রামের আজাদ সরদারের ছেলে। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে মোরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে বের হয়ে আনিকুল ইসলাম অনিক রাণীনগর-নওগাঁ আঞ্চলিক সড়ক হয়ে রাণীনগর উপজেলা সদরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে দুপুর ১টার দিকে মোটরসাইকেলটি সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চকবুলাকি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয় অনিক। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক অনিককে নওগাঁ জেনারেল হাসপাতালে রেফার্ড করে। দুপুর ২টার দিকে নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে পৌঁছালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক অনিককে মৃত ঘোষণা করেন।

নওগাঁ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, নিহতের মরদেহ নওগাঁ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরএআর