দিনাজপুর চিরিরবন্দর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুই শিশুসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে চিরিরবন্দর উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে উচিতপুর বাজারের পাশে শিবপুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পার্বতীপুর উপজেলার হরিরামপুর গ্রমের উত্তম রায়ের ছেলে অর্ণব রায় (৯), পলাশ রায়ের ছেলে অপূর্ব রায় (১২), শংকর রায়ের ছেলে উত্তম রায় (৩৫) ও পল্লবী রায় (৩২)।

চিরিবন্দর উপজেলা প্রশাসনের পক্ষ হতে নিহতের দুই পরিবারকে ২৫ হাজার টাকা করে এবং আহত ২ জনকে ১০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী কেয়া পরিবহন নামের একটি বাস ফুলবাড়ির দিকে যাচ্ছিল আর নবাবগঞ্জ থেকে একটি অটোরিকশা দিনাজপুরের দিকে আসছিল। শিবপুরি এলাকায় পৌঁছালে তাদের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলে অটোরিকশায় থাকা দুই শিশু নিহত হয়। শিশু দুটির বয়স আনুমানিক ১০ থেকে ১২ বছর হবে। অটোরিকশা চালকসহ চারজনকে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান।

চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ঢাকা পোস্টকে বলেন, যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুই শিশুসহ চারজন নিহত হয়েছে।

ইমরান আলী সোহাগ/আরকে