ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে একটি বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহত দুজন সম্পর্কে জামাই-শ্বশুর।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় ভোলা-চরফ্যাশন মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাটের বৈদ্দেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠায়। বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির উদ্দিন দুজনের নিহতের খবর নিশ্চিত করেছেন।

নিহত দুজন হলেন, শ্বশুর মো. মনির শরীফ (৫০) ও জামাই মো. আজগর আলী (৩০)। তারা উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলটি জামাই আজগর আলী চালাচ্ছিলেন। তারা দুজন তাদের এক নিকটাত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন। একপর্যায়ে মোটরসাইকেলটি বৈদ্যের পোল সংলগ্ন গিয়ে বাই রোড (পাশ্ববর্তী রাস্তা) থেকে মেইন সড়কে উঠতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুজনই নিহত হন। বাসটির নাম বুশরা পরিবহন। বাসটি যাত্রী নিয়ে ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে যাচ্ছিল।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির উদ্দিন জানান, মোটরসাইকেলটির গতি ছিল অনিয়ন্ত্রিত। যার ফলে বাই রোড থেকে মেইন সড়কে উঠতে গিয়ে মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে তারা নিহত হন। তবে এ ঘটনায় পুলিশ বাসটি জব্দ করতে পারলেও গাড়িটির চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরকে