গোপালগঞ্জ সদরের বিজয়পাশা এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে নসিমনের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বিজয়পাশা ফকিরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. রাজিব হোসেন ও ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খান শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার উলপুর আন্ধারকোটা গ্রামের সন্তোষ বৈরাগীর ছেলে সঞ্জয় বৈরাগী (৩৫), একই এলাকার মৃত দেবো অধিকারীর ছেলে দিনেশ অধিকারী (৪০) ও নরেন্দ্রনাথ বৈরাগীর ছেলে মিহির বৈরাগী (৪৫)। আহত ব্যক্তি হলেন- একই গ্রামের পথিক বৈরাগী (৫৫)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বোয়ালিয়াহাট থেকে নসিমনে করে উলপুর আন্ধারকোটা গ্রামে ফিরছিলেন একই এলাকার চারজন। পথিমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের বিজয়পাশা ফকির বাড়ি এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি যাত্রীবাহী বাসের সঙ্গে নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় আরও দুইজনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে একজনের মৃত্যু হয়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. রাজিব হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করি ও দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খান শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমরা ফায়ার সার্ভিসের কাছ থেকে দুইজনের মরদেহ বুঝে নিই। এরপর আহতদের মধ্যে একজন হাসপাতালে মারা যান। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আশিক জামান/এমজেইউ