ডিপ ফ্রিজ ভেঙে ১৯টি স্মার্টফোন চুরি

শোরুমের সুরক্ষা ও সব কিছু নজরদারিতে রাখতে সিসিটিভি ক্যামেরা স্থাপন করেছিলেন মালিক। শুধু তাই নয়, রাতে যাতে শোরুমের মোবাইল চুরি না হয় সেজন্য নেওয়া হয়েছিল এক অভিনব কৌশল। ডিপ ফ্রিজের ভেতর মোবাইল ফোনগুলো রেখে লক করে রাখা হলেও হয়নি শেষরক্ষা। শোরুমের টিনের চাল কেটে ফ্রিজের লক ভেঙে চুরি করা হয়েছে ১৯টি স্মার্টফোন।

চাঞ্চল্যকর এ চুরির ঘটনা ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর পৌর সদরের উত্তরবাজার এলাকায় সরকার ইলেকট্রনিকস স্যামসাং ইলেক্ট্রা শোরুমে। রোববার (২১ মার্চ) মধ্যরাতের কোন একসময় এ চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার (২২ মার্চ) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

প্রতিষ্ঠানের মালিক ইমরান সরকার রাজন বলেন, রোববার রাতে সবগুলো মোবাইল ফ্রিজে রেখে শোরুম বন্ধ করে বাড়ি যাই। সোমবার বেলা ১১টার দিকে শোরুম খুলে দেখি টিনের চাল কেটে ফ্রিজ থেকে ১৯টি স্যামসাং ব্র্যান্ডের স্মার্টফোন নিয়ে গেছে চোরেরা। চুরি যাওয়া মোবাইল ফোনগুলোর দাম প্রায় তিন লাখ টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দীকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো আমরা লিখিত অভিযোগ পাইনি। তবে সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে চেষ্টা চালাচ্ছে।

উবায়দুল হক/এএম