ফরিদপুরের নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান ওরফে হাফিজসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোররদী ইউনিয়নের আলগাদিয়া নামকস্থানে ঢাকা- খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওয়েলকাম পরিবহনের একটি বাস গোপালগঞ্জের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বাসটি এলে‌ বাসের সামনে গাছের ডাল ভেঙে পড়ে। ফলে বাসটি থেমে যায়। ওই সময় একই দিক থেকে আসতে থাকা খুলনা জেলা পুলিশের একটি পিকআপ বাসটিকে পিছনের দিক থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এর ফলে পুলিশ পিকআপের চারজন আহত হন।

আহতরা হলেন, খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হাফিজুর রহমান হাফিজ, উপ পরিদর্শক (এসআই) আইয়ুব হোসেন, কনস্টেবল রাকিব হোসেন ও কনস্টেবল মো. ফয়সাল। 

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও কর্মকর্তা প্রাণেশ চন্দ্র বলেন, ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ আহতদেরকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পর খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি খুলনা চলে যান। বাকি তিন পুলিশ সদস্যকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌমুর ইসলাম বলেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।
 
জহির হোসেন/আরকে