মুন্সীগঞ্জ সদর উপজেলায় বিদ্যুতের তার টানানো নিয়ে প্রতিপক্ষের হামলায় মো. ফজলুর রহমান বেপারী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে ছুরিকাঘাতে আহত হয়েছেন তার জামাই শ্যামল শেখ (৩৮)। 

মঙ্গলবার (২ মে) বিকেল ৩টার দিকে উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের কল্যাণশিং গ্রামে এ ঘটনা ঘটে। আহত শ্যামলকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শ্যামল জানান, সম্প্রতি প্রতিবেশী রাসেল বেপারীর বাড়ির বিদ্যুৎ সংযোগের তার ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। মঙ্গলবার দুপুরে তার শ্বশুর ফজলুর রহমানের বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার টানাতে যায় রাসেল ও তার ভাগিনা মিলন। এ সময় তার শ্বশুর তার টানাতে বাধা দিলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় ওই বৃদ্ধকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। জামাই শ্যামল বাধা দিতে গেলে  তাকেও ছুরিকাঘাত করে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফজলুল রহমান বেপারীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. তারিকুজ্জামান জানান, বিদ্যুতের তার টানানো নিয়ে মারামারি হয়েছে। এতে আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরজন চিকিৎসাধীন রয়েছেন।

ব.ম শামীম/আরএআর