পাবনার ভাঙ্গুড়ায় ক্র্যাচ কার্ডের মাধ্যমে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ১০ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (২৯ মে) দুপুরে গ্রেপ্তারদের পাবনা জেলহাজতে পাঠানো হয়। এর আগে রোববার (২৮ মে) রাত দশটার দিকে উপজেলার নৌবাড়ীয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন সোহাগ ইসলাম (২৫), রানা হামিদ (২২), মিলন হোসেন (২৮), হাসান আলী (২৬), রাসেল ইসলাম (২৪), ফারুক হোসেন (১৯), জনি হোসেন (২২), শ্রী সুমন (৩৬), সাখাওয়াত হোসেন শান্ত (২০) এবং শাকিল আহমেদ(২৭)।

তাদের সবার বাড়ি রাজশাহী জেলার বাঘা ও চারঘাট উপজেলার বিভিন্ন গ্রামে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার রাত ১০টার দিকে উপজেলার নৌবাড়ীয়া গ্রামে ক্র্যাচ কার্ডের মাধ্যমে মানুষের কাছ থেকে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিচ্ছেন কয়েকজন ব্যক্তি-এমন তথ্যের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান পরিচালনা করেন। পরে সেখান থেকে ১০ জন যুবককে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৫ হাজার ২০০ টাকাসহ ৬টি এলইডি মনিটর, ৬টি গ্যাসের চুলা, ১টি রাইচ কুকার, ৬টি ব্লেন্ডার, ৫টি স্পিকার, ৭টি স্কুল ব্যাগ ও ১৩০টি ক্র্যাচ কার্ড উদ্ধার করা হয়। 

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে। সোমবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়। 

রাকিব হাসনাত/এমএ