নওগাঁর মহাদেবপুরে সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। সোমবার (৫ জুন) দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাগাচাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে অটোরিকশা চালক পাপ্পু (৫০), সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে নাজমুল হোসেন (৩০) এবং একই উপজেলার সাটিকাবাড়ীর আবদুল জব্বার চৌধুরীর ছেলে তানভীর আহম্মেদ চৌধুরী (৪২)। নিহতদের মধ্যে অন্য একজনের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মহাদেবপুরের নওহাটা মোড় থেকে ছয়জন যাত্রী নিয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল অটোরিকশাটি। বাগাচাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক এটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ভেতরে চাপা পড়ে চালকসহ চারজনের মৃত্যু হয়। অটোরিকশার বাকি দুই যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠান স্থানীয়রা।

মহাদেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম পাঠিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরকে/আরএআর