সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্রসহ মহড়া দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৬ জুন) সকালের ওই ঘটনার একটি ভিডিও ক্লিপ বৃহস্পতিবার (৮ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

ভাইরাল হওয়া সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, নগরের ১৩/১৩ সুবিধবাজার দিঘীর পাড় কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দেন ঘুড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান। এ সময় কয়েকটি মোটরসাইকেলে থাকা যুবকরা প্রতিদ্বন্দ্বী সাঈদ আব্দুল্লাহর বাসার মূল ফটকের দিকে অস্ত্র প্রদর্শন করেন। ঘটনার সময় আরেকটি মোটরসাইকেলে কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খানকে উপস্থিত থাকতে দেখা যায়।

বিষয়টি নিয়ে ৭নং ওয়ার্ডের লাটিম মার্কার কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ ঢাকা পোস্টকে বলেন,গত ৬ জুন কাউন্সিলর আফতাব হোসেন খানসহ কয়েকজন যুবক মোটরসাইকেলযোগে আমার বাসার সামনে সশস্ত্র মহড়া দেন। তারা বাসার ফটকে এসে অস্ত্র প্রদর্শন করেন। পরবর্তীতে বৃহস্পতিবার লোকমুখে শুনে সিসি ক্যামেরার ফুটেজ দেখে নিশ্চিত হতে পেরেছি। তারা প্রতিদিনই শতাধিক মোটরসাইকেল নিয়ে মহড়া দিচ্ছে। ঘটনাটি মৌখিকভাবে সিসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসিকে (তদন্ত) ফোন করে জানিয়েছি। রিটার্নিং কর্মকর্তা লিখিত অভিযোগ দিতে বলেছেন। আজ আমি লিখিত অভিযোগ দিব।

তবে অভিযোগ অস্বীকার করে ৭নং ওয়ার্ডের ঘুড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান বলেন, আমি প্রতিদিনই প্রচারণা চালিয়ে যাচ্ছি। কিন্তু অস্ত্র প্রদর্শনের কোনো ঘটনা ঘটেনি। কেউ করে থাকলে আমার তা জানা নেই।

মাসুদ আহমদ রনি/এবিএস