রেললাইনে স্বামী-স্ত্রীর লাশ

২৮ দিন আগে ঢাকার ধামরাই থানার কাকরান টেঙ্গরিয়া এলাকার সাইফুল ইসলামের ছেলে এনামুল হকের (৩২) সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সাভার উপজেলার নাল্লাপোল্লা গ্রামের আলকাছের মেয়ে আফরোজা আক্তারের (২২)। বুক ভরা স্বপ্ন নিয়ে শুরু হয় তাদের দাম্পত্য জীবনের পথচলা। তবে বিয়ের মেহেদির রঙ মোছার আগেই ট্রেন দুর্ঘটনায় মারা গেলেন তারা। 

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জয়দেবপুর-রাজশাহী রেললাইনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস টেনে কাটা পড়ে নবদম্পতির মৃত্যু হয়েছে। 

পারিবারিক সূত্রে জানা যায়, এনামুল হক আশুলিয়া থানার ডেন্ডাবর এলাকায় মোবাইলের খুচরা ও পাইকারী ব্যবসা করতেন। ২৮ দিন আগে তিনি পারিবারিকভাবে আফরোজাকে বিয়ে করেন। শনিবার সকালে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় রাজশাহী-জয়দেবপুর রেললাইনে তারা দুইজন হাঁটাহাঁটি করছিলেন। অসাবধানতাবশত নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে একসঙ্গেই তাদের মৃত্যু হয়। 

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং মারমা জানান, খবর পেয়ে জয়দেরপুর রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় ওই রেললাইনে এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। এতে কিছুটা ভোগান্তিতে পড়েন ট্রেন যাত্রীরা। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরএআর