পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. শামসুল আলম বলেছেন, দলীয় শৃঙ্খলা বজায় রাখতে হবে। দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা খুবই ভয়ংকর। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এ দেশের উন্নয়ন হচ্ছে।

রোববার (১১ জুন) বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে হতদরিদ্রদের মাঝে অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে। সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতিসত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই অনুরোধ, নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেনু দাস, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব সরকারি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেদওয়ান আহমেদ জাকির প্রমুখ।

আনোয়ারুল হক/এমজেইউ