বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী নেতারা জানেন, পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে জনগণ তাদের হোয়াইট ওয়াশ করে দেবে। সেই ভয়ে তারা আবারও সাজানো-পাতানো নির্বাচনের ষড়যন্ত্র করছে।

সোমবার (১২ জুন) সন্ধ্যায় ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের হালুয়াঘাট উপজেলা ও পৌর শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

প্রিন্স বলেন, আওয়ামী লীগের ভোট চুরির পরিকল্পনা ধরা পড়েছে। এজন্য তাদের নেতারা চোখে শর্ষে ফুল দেখছে। তারা পাগলের প্রলাপ বকছে। বুকে সাহস থাকলে বিএনপি মহাসচিবের চ্যালেঞ্জ গ্রহণ করে পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুন কতটি আসন পান। 

আওয়ামী লীগ বিশ্বাস ভঙ্গকারী প্রতারক দলে পরিণত হয়েছে মন্তব্য করে প্রিন্স বলেন, দেশে-বিদেশে কেউ তাদের বিশ্বাস করে না। বারবার প্রমাণিত হয়েছে আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হতে পারে না। 

ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন খানের সভাপতিত্বে ও হালুয়াঘাট পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান দুলালের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলিমুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান সুজন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবদুস শহীদ সরকার প্রমুখ। 

উবায়দুল হক/আরকে