টাঙ্গাইলের দেলদুয়ারে একটি স্কুলের নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে দুই গ্রু‌পের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত জনি মিয়া (২০) উপ‌জেলার হেরেন্দ্র পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে।

সোমবার (১৯ জুন) রা‌তে উপজেলার লাউহাটি বাজারে এই ঘটনা ঘ‌টে।  

দেলদুয়ার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) নাসির উদ্দিন জানান, ক‌য়েক‌দিন পূর্বে লাউহাটি এম আজহার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের একটি প‌দে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে লাউহাটি এবং হেরেন্দ্রপাড়া এলাকার দুজন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষার ‌দিন ফলাফল ঘোষণা করে হেরেন্দ্র পাড়া এলাকার পরীক্ষার্থীর হওয়ার ঘোষণা দেন স্কুল কর্তৃপক্ষ। এসময় লাউহাটি এলাকার লোকজন অনৈতিকভাবে নিয়োগ হওয়ার অ‌ভি‌যোগ ক‌রেন। পরে এই ঘটনাকে কেন্দ্র ক‌রে দুই পাড়ার লোকজনের মধ্যে বাগবিতণ্ডার সৃ‌ষ্টি হয়। একপর্যা‌য়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘ‌টে। ঘটনার তিন দিন পর একই বিষয় নিয়ে দুই পাড়ার লোকজনের মাঝে সংঘর্ষ তৈরি হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেয়। 

তি‌নি আরও জানান, এর জের ধ‌রে সোমবার রা‌তে লাউহাটি সিএনজি স্ট্যান্ডে হেরেন্দ্রপাড়ার জনিকে দাঁড়িয়ে থাকতে দেখে লাউহাটি এলাকার হামিদ মিয়ার ছেলে সুইফ ও একই এলাকার প্রান্ত ধারালো অস্ত্র দিয়ে পেছন থেকে অতর্কিতভা‌বে আক্রমণ ক‌রে কু‌পি‌য়ে গুরুত্বর আহত ক‌রে। স্থানীয়রা এগি‌য়ে গে‌লে তারা চ‌লে যায়। প‌রে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

অ‌ভি‌জিৎ ঘোষ/আরকে