কিশোরগঞ্জের করিমগঞ্জে শ্বশুরবাড়ি থেকে মঞ্জিল মিয়া (২৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। রোববার (৩ জুলাই) সকালে করিমগঞ্জ পৌরসভার ক্ষুদিরজঙ্গল বন্দের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মঞ্জিল মিয়া সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চরশোলাকিয়া এলাকার আবু তাহেরের ছেলে।

স্থানীয় সূত্রে  জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে স্ত্রী, সন্তানসহ শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন মঞ্জিল মিয়া। গতকাল তার স্ত্রীর সঙ্গে কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তারপর একপর্যায়ে সন্ধ্যার দিকে স্ত্রীর সঙ্গে রাগারাগি করে শ্বশুরবাড়ি থেকে বেড়িয়ে যান তিনি। রাতে আর ফিরে আসেননি। সকালে তার শ্যালিকা ঘুম থেকে ওঠে দেখতে পান ঘরের বারান্দায় প্লাস্টিকের রশি দিয়ে ঝুলে রয়েছেন তার দুলাভাই । 

মঞ্জিল মিয়ার মামাতো ভাই মোহাম্মদ হোসেন দাবি করেন, মঞ্জিল মিয়াকে শ্বশুরবাড়ির লোকজন মেরে ঝুলিয়ে রেখেছেন। কারণ মঞ্জিলের স্ত্রীর অন্য লোকের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল বলে আমরা জানতে পেরেছি। এ কারণেই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়।  

করিমগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এএএ