কিশোরগঞ্জে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মো. ফারুক নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যা পৌনে সাতটায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ফারুক (৩৭) জেলা শহরের পশ্চিম হারুয়ার আবদুল হাসিমের ছেলে। ফারুকের ভাই মো. হাদিস বলেন, দুইদিন ধরে আমার ভাই অসুস্থ। গতকাল (১০ জুলাই) রাতে বেশি অসুস্থ হয়ে পড়লে আমরা হাসপাতালে ভর্তি করাই। আজকে আমার ভাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। 

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল সূত্র জানায়, ১ জুলাই থেকে এই পর্যন্ত মোট ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৭৯ জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছে ১০ জন। গত ২৪ ঘণ্টায় ছাড়প্রাপ্ত রোগীর সংখ্যা ১৪ জন। বর্তমানে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলে মোট ১৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। 

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রূপাঞ্জলী নিবেদিতা বলেন, ডায়রিয়া আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন বাড়ছে। কিশোরগঞ্জ সদরের হারুয়া এলাকা থেকে অনেক রোগী ঈদের পর থেকে ভর্তি হয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়ে অনেকেই বাড়িতে চলে গেছে। আজকে হারুয়ার একজন রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ডায়রিয়ায় আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে। গতকাল রাতে এই রোগী হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হয়েছিল।

এমএএস