নিহত মোমেন শেখ

গাজীপুর মহানগরীর হানকাটা এলাকায় ছিনতাইকারীদের লোহার শিকের আঘাতে মোমেন শেখ (৫০) নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মোমেন শেখ গাজীপুর কালীগঞ্জ উপজেলার ছাতীয়ানি গ্রামের ওসমন আলী শেখের ছেলে। 

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্বজনরা জানান, মোমেন ফল ব্যবসায়ী। তিনি চান্দনা চৌরাস্তা এলাকা থেকে ফল কিনে অটোতে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। ভোরে মহানগরীর হানকাটা ব্রিজের কাছে পৌঁছালে পেছন থেকে একটি পিকআপে ৪/৫ জন যুবক এসে তার পথরোধ করে। এ সময় তারা টাকা দাবি করে।  টাকা না পেয়ে ধারালো লোহার শিক দিয়ে বুকে ও পেটে এলোপাতাড়ি আঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই সিরাজ মিয়া বলেন, আমার ভাই ভ্যানে করে ফল বিক্রি করতেন। তিনি গাজীপুর চৌরাস্তা থেকে ফল কিনে বিভিন্ন জায়গায় বিক্রি করেন। আজ ভোরে ফল কিনতে যান। তার কাছে টাকা ছিল এটা হয়তো কোনো মাধ্যমে ছিনতাইকারী চক্র জানতে পেরেছিল। মারা যাওয়ার পর দেখতে পাই ভাইয়ের কোমরে টাকা বাঁধা রয়েছে। এই টাকা না পেয়েই তারা ভাইকে হত্যা করেছে।

গাজীপুর সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহম্মেদ জানান, ঘটনার পর নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শিহাব খান/এমজে