জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় সাবেক এক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টা দিকে উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম (৫৮) ওই এলাকার মৃত আশরাফ প্রামাণিকের ছেলে। তিনি জোড়খালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন। 

এই ঘটনায় ৭ জনকে জিজ্ঞাসা করার জন্য আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুরের সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে জহুরুল ইসলাম ফুলজোড় বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি  ফিরছিলেন। এসময় মাঝপথে তাকে কয়েকজন আক্রমণ করে।

পরে একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন রাতেই পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় আনে পুলিশ।

জামালপুরের সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার ঢাকা পোস্টকে বলেন, নিহত জহুরুল ইসলামের সঙ্গে প্রতিপক্ষদের পূর্বশত্রুতা ছিল। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে যতটুকু জানতে পেরেছি, প্রতিপক্ষদের সঙ্গে তাদের একটি মামলা চলছিল দীর্ঘদিন ধরে। এই ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ জনকে আটক করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রকিব হাসান নয়ন/আরকে