লিফলেট ও মাস্ক বিতরণ করছেন পুলিশ সুপার

ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন শহরের বাসস্ট্যান্ডের যাত্রী কাউন্টারসহ সকল দোকানের সামনে দূরত্ব চিহ্ন  নির্ধারণ করে স্বাস্থ্যবিধি মেনে চলতে ৩০ মিনিট সময় বেধে দিয়েছেন। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় জেলা বাসস্ট্যান্ড থেকে প্রচার অভিযানে স্বাস্থ্যবিধি মানতে তিনি এ আহবান জানান ।

এসময় পুলিশ সুপার কয়েকটি বাসে উঠে যাত্রী ও বাস স্টাফদের মাস্ক আছে কি না দেখেন। যাত্রীদের মাঝে মাস্ক বিতরণের পাশাপাশি সবাইকে সচেতন হওয়ার অনুরোধ করেন।

এছাড়া বাসস্ট্যান্ড থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও বাজার এলাকার দোকানে দোকানে এসপি নিজ হাতে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর, সার্কেল) প্রশান্ত কুমার দে, জেলা গোয়েন্দা পুলিশের ওসি খায়রুল ফজল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসপি গণমাধ্যমের উদ্দেশ্যে বলেন, করোনা প্রতিরোধে জনসচেতনতা ও সামাজিক দূরত্ব নিশ্চিতে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে। সব দোকানে নির্দেশনা দেওয়া হয়েছে। দুইদিন পর এসে দেখবো দোকানীরা স্বাস্থ্যবিধি মানছেন কি না।

পুলিশ সুপার প্রেসক্লাবে এসে সংবাদকর্মীদের হাতে মাস্ক তুলে দেন।

ইসমাঈল হোসাঈন / এমআইএইচ