বরিশালের গৌরনদী উপজেলায় গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কায় ইকরা বিনতে হাফিজ (২৮) নামের এক ইন্টার্ন চিকিৎসক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রাইভেট কারের চালক নাহিদ।

বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে গেছে। গাড়ির ভেতরেই আহত চিকিৎসক ও চালক আটকে ছিলেন। গাড়িটি কেটে আধা ঘণ্টার চেষ্টায় তাদেরকে বের করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসককে মৃত ঘোষণা করা হয়। চালক নাহিদের জ্ঞান না ফেরায় কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি

জানা গেছে, নিহত ইকরা বিনতে হাফিজ উত্তরা উইমেন মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ছিলেন। গত রাতে হাসপাতালে ডিউটি শেষে সকালে বরিশালের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তমাল সরকার জানিয়েছেন, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ ১০৬৫৪৯)। গৌরনদীর কটকস্থল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারে থাকা চালক নাহিদ ও যাত্রী চিকিৎসক গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মারা যান।

সৈয়দ মেহেদী হাসান/এমজেইউ