যশোরের অভয়নগরে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ৪ জন। রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে যশোর- খুলনা মহাসড়কের প্রেমবাগ শাহিদা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- যশোর সদরের বসুন্দিয়ার ঘুনি গ্রামের সবেদ আলীর ছেলে সৈয়দ মোল্লা। তবে নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বসুন্দিয়ার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন।

পুলিশ জানায়, একটি ইজিবাইক যশোর থেকে নওয়াপাড়ার দিকে যাচ্ছিল, এ সময় বিপরীত দিক থেকে আসা যশোরগামী বেপরোয়া গতির ট্রাক ইজিবাইকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। এছাড়াও ইজিবাইকের চারজন যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, যশোর-খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনা এখন নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। সড়কটির বেহাল দশা ও অনিয়ন্ত্রিত যানবাহনের কারণে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকার পরেও প্রশাসনকে ম্যানেজ করে চলছে অবৈধ এসব তিন চাকার যান।

নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নওয়াপাড়া হাইওয়ে পুলিশ ও অভয়নগর থানা পুলিশ ট্রাকের হেলপার ও ট্রাকটিকে আটক করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ্যান্টনি দাস অপু/এএএ