আটক মো. আব্দুল জলিল

খাগড়াছড়ির মহালছড়িতে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভনে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. আব্দুল জলিল নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ ডিসেম্বর) রাতে মহালছড়ি থানা পুলিশ তাকে আটক করে।

আটক মো. আব্দুল জলিল মহালছড়ির লেমুছড়ি এলাকার কাটিংটিলা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। 

থানা সূত্রে জানা গেছে, মহালছড়িতে নবম শ্রেণির (১৫) এক শিক্ষার্থীকে সাংবাদিক বানিয়ে চাকরি দেয়াসহ বিয়ের প্রলোভন দেখায় আটক মো. আব্দুল জলিল। তার সূত্র ধরে ঢাকার খ্যাতিমান সাংবাদিকদের প্রেস কনফারেন্সের নাম করে ওই শিক্ষার্থীকে খাগড়াছড়ি জেলা সদরে একটি হোটেলে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণের চেষ্টা করে মো. আব্দুল জলিল। মেয়েটি বিষয়টি তার মাকে জানায়। শনিবার (২৬ ডিসেম্বর) ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে আব্দুল জলিলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০২০ এর ৯/৪(খ) ধারায় খাগড়াছড়ি সদর থানায় মামলা করেন। 

মামলার একদিন পর রোববার (২৭ ডিসেম্বর) রাতে মহালছড়ি থানার এসআই মো. শেখ ফরিদ ও মো. শেখ ইফতেখার মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি সম্মিলিত ফোর্স বিশেষ অভিযান অভিযুক্ত আব্দুল জলিলকে আটক করে। 

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, রোববার রাতেই আটক আব্দুল জলিলকে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

এসপি