নিহত কলেজছাত্র ইমন

শরীয়তপুরের গোসাইরহাটে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আবু সাঈদ ইমন মল্লিক (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। রোববার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার কালিখোলা গোরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আবু সাঈদ ইমন মল্লিক জেলার ডামুড্যা উপজেলার শিধুলকুড়া গ্রামের শাজাহান মল্লিকের বড় ছেলে। তিনি এবার পূর্ব মাদারীপুর বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, রোববার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ইমন মোটরসাইকেলে করে গোসাইরহাট যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ইমন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোসাইরহাট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইমনের চাচাতো ভাই মো. শাওন বলেন, ইমন খুব ভাল ছেলে ছিল। ২৭ দিন আগে ওকে মোটরসােকেল কিনে দেয়া হয়েছে। গাড়িতে এখনও কোনো দাগ পড়েনি। কিন্তু ভাই আমাদের ছেড়ে চলে গেল। মানতে পারছি না। 

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার সন্ধ্যার দিকে উপজেলা কালীখোলা গোরস্থান এলাকায় মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষ হয়। এতে এক কলেজছাত্র নিহত হয়েছে।

এসপি