জামালপুরের মাদারগঞ্জে সুবর্ণা আক্তার (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে মাদারগঞ্জের বালিজুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সুবর্ণা আক্তার মেলান্দহ উপজেলার কাহেতপাড়া এলাকার মো. লাল মিয়ার মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী খোকনকে (২৭) আটক করা হয়েছে। তিনি মাদারগঞ্জ উপজেলার বাবলুগড় এলাকার জিয়াউল হকের ছেলে। সুবর্ণা ও খোকন বালিজুড়ী বাজার এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, পারিবারিকভাবেই বিয়ে হয়েছিল সুবর্ণা ও খোকনের। বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে কলহ চলছিল। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে রাতের খাবার নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করেন খোকন। পরে রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় লোকজন ঘরের মধ্যে সুবর্ণার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা লাল মিয়া ঢাকা পোস্টকে বলেন, বিয়ের পর থেকেই আমার মেয়ে সঙ্গে ঝগড়া-বিবাদ করতো। গতকাল রাতেও খাবার নিয়ে সুবর্ণার সঙ্গে খোকন ঝগড়া করে। এরপরই এই ঘটনা। আমার মেয়েকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে জামালপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার ঢাকা পোস্টকে বলেন, রাতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আজ মর্গে পাঠানো হবে। এই ঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রকিব হাসান নয়ন/এমজেইউ