নেত্রকোণার আটপাড়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২৩ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার তেলিগাতী ইউনিয়নের মঙ্গলসিঁধ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- মঙ্গলসিঁধ গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে ইরফান (৬) ও মস্তুর মিয়ার মেয়ে খাদিজা (৪)। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

শিশু দুটির পরিবারের বরাতে জানা গেছে, আজ সকালে বাড়ির পুকুরের পাশে খেলাধুলা করছিল শিশু ইরফান ও খাদিজা। একপর্যায়ে দুজনেই পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরিবারের লোকজন শিশু দুটিকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তাদের নিথর দেহ ভাসতে দেখেন। পরে উদ্ধার করে তাদের আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাকিল আহমেদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশু দুটির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মো. জিয়াউর রহমান/এমজেইউ