বোনের সাবেক স্বামীর ছুরিকাঘাতে বগুড়ার শাজাহানপুরে নার্গিস নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। বুধবার (৩০ আগস্ট) রাতে শাহজাহানপুরের সুজাবাদ পাথারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নার্গিস পাথারপাড়া এলাকার রেজাউল করিমের স্ত্রী। হামলায় রেজাউল করিমও গুরুতর আহত হন। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারী নার্গিসের বোন শারমিনের সাবেক স্বামী আনারুল। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির টিএসআই লালন হোসেন।

তিনি জানান, রাত ৯টার দিকে ছুরিকাহত অবস্থায় নার্গিস ও তার স্বামী রেজাউল করিমকে নিয়ে আসেন স্বজনেরা। নার্গিসের পেটের মাঝখানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আর রেজাউলের কাঁধের নিচে ছুরিকাঘাত করে হামলাকারী। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক নার্গিসকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নার্গিসের বোন শারমিনের সঙ্গে প্রায় সাত মাস আগে আনারুলের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে শারমিন বোনের বাড়িতে বসবাস করছিলেন। বুধবার সন্ধ্যায় আনারুল তার সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। এ সময় নার্গিসদের সঙ্গে আনারুলের কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে আনারুল ধারালো অস্ত্র দিয়ে নার্গিসকে ছুরিকাঘাত করেন। তাকে বাঁচাতে গেলে নার্গিসের স্বামী রেজাউলকেও ছুরি দিয়ে আঘাত করেন।

শাহজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনার পরপর আনারুল পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযুক্তকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। 

এএএ