বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় মোটরসাইকেল ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ে নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাগেরহাট খুলনা মহাসড়কের পিলজংগ বালুয়ার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ ও চালক মোহাম্মদ শাহজাহান সরদারকে (৩৮) আটক করেছে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।

নিহতরা হলেন, শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের সোহেল ফরাজি (৩৩) ও তার ৫ বছর বয়সী মেয়ে নওরীন। আহতরা হলেন, সোহেল ফরাজির স্ত্রী মিনি বেগম ও বড় মেয়ে নওশীন (১০)।

আটক ট্রাকচালক মো. শাহজাহান সরদার সাতক্ষীরা জেলা সদরের কাশিমপুর গ্রামের মৃত আতিয়ার সরদারের ছেলে।

কাটাখালী হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে এক পরিবারের চারজন খুলনা থেকে খোলার উদ্দেশে যাওয়ার পথে বালুয়ার দোকান এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চারজনই ছিটকে রাস্তায় পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হলে কর্তব্যরত চিকিৎসক বাবা-মেয়েকে মৃত ঘোষণা করেন।

কাটাখালী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন,  রাত ৯টা ১৫ মিনিটের দিকে ফকিরহাটের নোয়াপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় একই পরিবারের দুইজন নিহত হন। এছাড়া ওই পরিবারের আরও দুইজনকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে এছাড়া চালকেও আটক করা হয়েছে। 

শেখ আবু তালেব/এসকেডি