যশোরের চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তানভীর হাসান শিমুল (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার চৌগাছা ইউনিয়নের লস্করপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিমুল হোসেন ওই গ্রামের জাহাঙ্গীর আলমের (৫০) ছেলে। এ ঘটনায় জাহাঙ্গীর আলমও গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাহাঙ্গীর আলম ও তার ছেলে শিমুল বিচালি কাটা মেশিনে বিচালি (খড়) কাটছিলেন। হঠাৎ মেশিনটি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এতে শিমুল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়লে তাকে বাঁচাতে গেলে জাহাঙ্গীর আলমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শিমুলকে মৃত ঘোষণা করেন এবং জাহাঙ্গীর আলমকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

চৌগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাহাঙ্গীর আলমের একমাত্র সন্তান শিমুল। শিমুল সিংহঝুলি আলিম মাদরাসায় কিছুদিন পড়াশোনা করেছিল। তার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জাহাঙ্গীরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ্যান্টনি দাস অপু/এমজেইউ