কিশোরগঞ্জের করিমগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় মাদরাসার শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে করিমগঞ্জ কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ইটনা উপজেলার কমলভোগ গ্রামের ছমির উদ্দিনের ছেলে হাফিজুর রহমান হাশেম (৩৩) ও তাড়াইল উপজেলার কাজলা গ্রামের নাজিমুদ্দিন ছেলে সম্রাট মিয়া (৩৮)। এর মধ্যে হাফিজুর রহমান হাশেম চৌগাঙ্গা ফাজিল মাদরাসার শিক্ষক। আর সম্রাট মিয়া মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন।

হাফিজুর রহমান হাশেমের ভাগনি জামাই হারুনুর রশীদ জানান, করিমগঞ্জ ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষায় ডিউটি ছিল হাফিজুর রহমান হাশেমের। আজ সকালে বাড়ি থেকে সম্রাটের মোটরসাইকেলে করে মাদরাসায় যাচ্ছিলেন তিনি। করিমগঞ্জ সরকারি কলেজ মোড়ে পৌঁছালে পেছন দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

করিমগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর আরিফুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

করিমগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাজাহার ইসলাম বলেন, এ ঘটনায় ট্রাক্টরটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমজেইউ