হবিগঞ্জের নবীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় আটজন নিহত হয়েছেন। সোমবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের সামিরুন বেগম (৩০), তার মেয়ে মারিয়া আক্তার (২), হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নুরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (২২), একই গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০) এবং অজ্ঞাত পরিচয় এক নারী ও পুরুষ।

স্থানীয়রা জানান, সিলেটগামী বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী একটি বাস ফুলতলী বাজার এলাকায় পৌঁছালে পানিউমদাগামী যাত্রীবাহী দুটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় একটি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায় এবং অপর অটোরিকশাসহ বাসটি মহাসড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়।

বাসের যাত্রীসহ আহত হন আরও ১০ জন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ, শেরপুর হাইওয়ে পুলিশ, নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধারকাজ শুরু করেছে। 

আরএআর