ফাইল ছবি

সাতক্ষীরার আশাশুনিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। এ ঘটনায় ঘাতক বাস ও চালক পুলিশ হেফাজতে রয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আশাশুনি উপজেলার কোদন্ডা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার বলবাড়ীয়া গ্রামের মৃত তারক সরকারের ছেলে সুব্রত সরকার বাপ্পি (৩৫) ও তার ছেলে তূর্য সরকার (৬)। একই ঘটনায় সুব্রত সরকারের স্ত্রী শ্যামলী সরকার মারাত্মকভাবে আহত হয়ে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে আশাশুনি সদর থেকে সুব্রত সরকার, তার স্ত্রী শ্যামলী সরকার ও ছেলে তূর্য সরকার একত্রে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে কোদন্ডা কেরানী এলাকায় পৌঁছালে আশাশুনি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সুব্রত সরকার ও তার ছেলে তূর্য সরকার নিহত হন। গুরুতর আহত হন সুব্রত সরকারের স্ত্রী শ্যামলী সরকার। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। যাত্রীবাহী বাস ও বাসের চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সোহাগ হোসেন/আরএআর