যশোরের ঝিকরগাছায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইদের হাতে আরেক ভাই খুন হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার শংকরপুর ইউনিয়নের ছোট্ট কোদালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম কামরুজ্জামান (৫৫)। তিনি উপজেলার ছোট্ট কোদালিয়া গ্রামের নুরুল হক সরদারের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত দুজন কামরুজ্জামানের স্ত্রী আনোয়ার বেগম (৫০) ও ছেলে আতাউর রহমান।

আহত আতাউর রহমানের স্ত্রী শান্তা রহমান জানান, তার শ্বশুর কামরুজ্জামানের চাচাতো ভাই ওসমান ও হোসেন আলী বাড়ির জমির সীমানায় প্রাচীর নির্মাণ করেছিলেন। তারা সীমানা অতিক্রম করায় কামরুজ্জামান বাধা দেন। এ সময় ওসমান হোসেন আলী তার মাথায় আঘাত করেন। পরে তার চিৎকারে স্ত্রী আনোয়ার বেগম ও ছেলে আতাউর রহমান সরদার তাকে রক্ষা করতে এগিয়ে যান। এসময় ওসমান ও হোসেন আলী ধারালো অস্ত্র দিয়ে তাদের তিনজনকেই কুপিয়ে জখম করেন। এতে ঘটনাস্থলেই মারা যান কামরুজ্জামান। 

এদিকে খবর পেয়ে পুলিশ মরাদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এছাড়া আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তামিমুল হক রিজভী বলেন, কামরুজ্জামানকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে তার মৃত্যু হয়। এছাড়া আরো দুজনকে গুরুতর অবস্থায় ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এমএসএ