জামালপুরের দেওয়ানগঞ্জে নিখোঁজের দুই দিন পর বাড়ির পাশের বাঁশঝাড় থেকে হাবিবা আক্তার (৪) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর ব্যাপারীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। হাবিবা আক্তার ওই এলাকার আশরাফুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হাবিবাকে বাড়ির পাশের একটি দোকানে টাকা ভাংতি আনতে পাঠান তার মা। দোকান থেকে বাড়ি ফিরতে দেরি হলে শিশুটির মা খোঁজ নিতে বের হন। এ সময় শিশুটির মা বাড়ির পাশেই তার মেয়ের জুতা দেখতে পান। পরে পরিবারের সবাই খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আজ সোমবার দুপুরে স্থানীয়রা বাড়ির পাশের বাঁশঝাড়ে নিহত শিশুর মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঢাকা পোস্টকে বলেন, নিহত শিশুর বাবা থানায় একটি জিডি করেছিলেন। আজ শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুবেল নামের একজনকে আটক করা হয়েছে।

রকিব হাসান নয়ন/এমজেইউ